TopViz দৃষ্টি পুনঃস্থাপন: আপনি ধারালো চোখ দিতে!

TopViz দৃষ্টি পুনঃস্থাপন: আপনি ধারালো চোখ দিতে!

আমি এটি সম্পর্কে খুব বেশি কথা বলতে চাই না এবং এটির জন্য আমার অনুপ্রেরণাটি কিছুটা ব্যক্তিগত ছিল। কয়েক বছর আগে হঠাৎ আমার মায়ের দৃষ্টিশক্তি দুর্বল হতে শুরু করে। তাকে চশমা বা কন্টাক্ট লেন্স দিয়ে দেখা যায়নি এবং তার দৃষ্টিশক্তি দুর্বল হয়ে উঠছিল। চিকিত্সক তার অপারেশন করার সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু অপারেশনের এক সপ্তাহ আগে, এটি সনাক্ত করা হয়েছিল যে তার ক্রমাগত দুর্বল চোখের পিছনে কারণ লেন্স এবং তহবিলগুলিতে সঠিক রক্ত ​​সরবরাহের অভাব ছিল। এবং তাই অপারেশন করার কোন প্রশ্ন ছিল না।

 

এই অবস্থার কারণে কয়েক বছর আগে আমার দাদিও অন্ধ হয়ে গিয়েছিলেন। এবং তখন আমি চোখের রোগ সম্পর্কে অধ্যয়ন শুরু করি। যখন আমি জানতে পারলাম যে রসায়নবিদদের মধ্যে বিক্রি হওয়া ওষুধগুলি কেবল অকেজো নয়, তারা ক্ষতিও করতে পারে, তখন আমি হতবাক হয়ে গিয়েছিলাম। এই ওষুধগুলির দ্বারা সমস্যাটি আরও বেড়েছে। আমার মা প্রতিদিন এই ওষুধ খেতেন।

 

গত 3 বছর ধরে আমি এই বিষয়টিতে সম্পূর্ণ নিমগ্ন am আসলে, যখন আমি আমার থিসিসটি লিখছিলাম, তখন আমি দৃষ্টিশক্তির উন্নতির এই নতুন পদ্ধতির ধারণাটি নিয়ে এসেছি। আমি জানতাম এটি খুব নতুন জিনিস, তবে কখনও ভাবিনি যে এটি চিকিত্সা এবং ব্যবসায়িক ক্ষেত্রে এই ধরনের আলোড়ন সৃষ্টি করবে।

ऑर्डर करें

আমি যতদূর জানি, আপনার নিজস্ব সূত্র বিক্রি হয়নি?

TopViz দৃষ্টি পুনঃস্থাপন: আপনি ধারালো চোখ দিতে!

এটা সত্য. দেখুন এটি শুনতে কিছুটা অপ্রীতিকর মনে হতে পারে তবে আমি এটি তৈরি করি নি যাতে অন্য দেশের ধনী লোকেরা আরও ধনী হয়ে উঠতে পারে। আমি যদি বিদেশে এই ফর্মুলা বিক্রি করি তবে কি হবে জানো? এই লোকেরা এই সূত্রটি পেটেন্ট করবে এবং অন্যকে এই medicineষধ তৈরি করা বন্ধ করবে। এর পরে এর হার বাড়ানো হবে। আমি এখনও যুবক কিন্তু আমি বোকা নই। এইভাবে, সাধারণ মানুষ এটি কখনই কিনতে পারবেন না। অনেক বিদেশী ডাক্তার আমাকে বলেছিলেন যে এই জাতীয় ওষুধের দাম কমপক্ষে ₹ 2,00,000 হওয়া উচিত be এবার বলুন, ভারতে দুই লাখ টাকার ওষুধ কিনতে পারবেন কে? ”

যখন আমি নিজেই জাতীয় বাজারে ওষুধ বিকাশের জন্য একটি জাতীয় গবেষণা ইনস্টিটিউট থেকে একটি প্রস্তাব পেয়েছি, আমি তত্ক্ষণাত সম্মত হয়েছি। আমি চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটের দলের সাথে কাজ করেছি যা দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। এখন এর ক্লিনিকাল ট্রায়ালগুলি সম্পন্ন হয়েছে এবং ড্রাগটি সবার জন্য উপলব্ধ।

তবে বেশিরভাগ লোক কেন বিশ্বাস করে যে অভিযান থেকে সরে আসা প্রায় অসম্ভব, বিশেষত 40 বছর বয়সের পরে?

এই সমস্ত জিনিসের কোনও ভিত্তি নেই is এটি আরও বড়ো ওষুধ সংস্থাগুলির আরও অর্থ উপার্জনের সহজ কৌশল। এটি অনেক আগেই প্রমাণিত হয়েছে যে আমাদের দেহের সিস্টেমটিতে নিজেকে নিরাময় করার ক্ষমতা রয়েছে। আপনার প্রদাহ হ্রাস করতে, রক্ত ​​সরবরাহ বাড়ানো এবং মৃত কোষ এবং বিষাক্ত পদার্থগুলি অপসারণ করার জন্য আপনার যা দরকার তা হ’ল।

ऑर्डर करें

এই ওষুধগুলি এবং আপনার ওষুধের মধ্যে পার্থক্য কী? এটি কী স্বাস্থ্যকর চেহারা ফিরিয়ে আনতে পারে?

TopViz দৃষ্টি পুনঃস্থাপন: আপনি ধারালো চোখ দিতে!

মনোজের মতো আমরাও নতুন দিক থেকে চোখ ফিরিয়ে আনার সমস্যাটি দেখার চেষ্টা করেছি। এটি ফার্মাসিউটিক্যাল বাজারে পাওয়া ওষুধগুলির রাসায়নিক সূত্রের চেয়ে বেশি। এই ভেষজ অতিরিক্ত নিজের মধ্যে একটি অনন্য এবং খুব ঘন সংমিশ্রণ। এই কারণেই এটি বর্তমান পদ্ধতির তুলনায় সবচেয়ে কার্যকর এবং নিরাপদ চিকিত্সা।

চিকিত্সার 1-2 দিনের মধ্যে আপনি নিজের চোখে আরও ভাল বোধ শুরু করেছেন। আপনার চোখ পরিষ্কার হবে, ফোকাস তীক্ষ্ণ হবে, চোখ লাল হবে এবং জ্বালা বন্ধ হবে। এর পরে কোষগুলি পুনরায় জন্মানো শুরু করে এবং ক্ষতিকারক ক্ষেত্রে এমনকি দৃষ্টিশক্তি স্বাভাবিক হয়। ওষুধের দোকানে বিক্রি হওয়া রাসায়নিকভাবে লোড করা ওষুধের তুলনায় টপভিজের চোখের রক্ত ​​ধমনীতে কোনও ক্ষতিকারক প্রভাব নেই।

সুতরাং এটি যদি ফার্মাসিতে পাওয়া না যায় তবে লোকেরা কোথা থেকে এটি কিনবে?

আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা নিজেরাই ওষুধ বিতরণ করব এবং এতে ওষুধের দোকানটি অন্তর্ভুক্ত হবে না। আমরা বর্তমানে টপভিজটি সরাসরি আমাদের গ্রাহকদের কাছে বিক্রি করছি এবং এর মধ্যে ওষুধের দোকান নেই। আমরা অনেকগুলি বিকল্প বিবেচনা করেছি এবং সর্বোত্তম উপায়ে কাজ করছি। আপনি যদি ভাল ছাড়ে টপভিজ চান তবে সরবরাহকারীর ওয়েবসাইটে ফর্মটি পূরণ করুন। আমাদের অপারেটররা আপনার প্রশ্নের উত্তর দিতে এবং আপনার আদেশের বিশদটি নিশ্চিত করতে আপনার সাথে যোগাযোগ করবে। এর পরে আপনার কাছে আদেশটি প্রেরণ করা হবে। সরবরাহকারীর একটি ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি 07.04.2021 অবধি ছাড় দিয়ে অর্ডার দিতে পারেন। এবং আজ সবার কাছে ইন্টারনেট আছে। এবং আপনার কম্পিউটার না থাকলেও দেখুন সবার স্মার্টফোন রয়েছে কিনা। তাই অফার শেষ হওয়ার আগে তাড়াতাড়ি করে পণ্যটি কিনুন।

মন্তব্য

অরবিন্দ কুমার

আমি একটি বিশেষ ছাড়ে এই ওষুধটি পেয়েছি। আজ কোর্সের পঞ্চম দিন। এখন আমি খুব পরিষ্কার দেখতে শুরু করেছি। 15 বছরের মধ্যে এই প্রথম আমি আজ চশমা পরতে হবে না! পরিষ্কারভাবে দেখা গেলে সবকিছু খুব ভাল দেখাচ্ছে।

অনুপ গুপ্ত

আমি আমার ছাড়ের জন্য আমার মায়ের জন্য অর্ডার। গতকাল সরবরাহ করা হয়েছে এবং আমি পোস্ট-অফিস থেকে প্যাকেজটি তুলেছি। চক্ষু চিকিত্সককে দেখে সমস্যা নেই বললেই চলে। আম্মু ওষুধ খাওয়া শুরু করেছেন।

প্রকাশ মোড়

আজকের বাচ্চারা কত স্মার্ট! এই প্রকল্পের জন্য শুভ কামনা!

অমিতা রাজপুত

আমি এই মেডিসিনটি একটি মেডিকেল জার্নালে পড়েছিলাম যা একজন প্রখ্যাত ডাক্তার লিখেছিলেন …

ऑर्डर करें

Leave a Reply

;-) :| :x :twisted: :smile: :shock: :sad: :roll: :razz: :oops: :o :mrgreen: :lol: :idea: :grin: :evil: :cry: :cool: :arrow: :???: :?: :!: